ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মে ২৮, ২০১৭
দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ছবির উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (২৮ মে) বিকেলে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ছবির উদ্দিন ওই এলাকার মৃত করব আলী শেখের ছেলে।

ছবির উদ্দিনের ছেলে নাদির উদ্দিন শেখ বাংলানিউজকে জানান, প্রায় ৫ বিঘা কৃষি জমি নিয়ে তার মামা আব্দুস সালামের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে তাদের। তারই জের ধরে রোববার বিকেলে দা, খুন্তি ও লাঠি নিয়ে আব্দুস সালাম তার লোকজন নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে তার লোকজনের দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন আমার বাবা (ছবির উদ্দিন)। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে জানান, প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে বৃদ্ধের মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মে ২৮, ২০১৭
ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।