ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বজ্রপাতে নিহত ৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মে ২৮, ২০১৭
মানিকগঞ্জে বজ্রপাতে নিহত ৫

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বজ্রপাতে পাঁচজন মার‍া গেছেন। এদের মধ্যে সিংগাইর তিনজন ও সাটুরিয়া উপজেলার দুইজন স্কুলছাত্র। এছাড়াও সিংগাইরে বজ্রপাতে আহত হয়েছেন আরও তিনজন। 

রোববার (২৮ মে) বিকেলে এ ঘটনা ঘটে।

সিংগাইরের নিহতরা হলেন, জামালপুর এলাকার নসু মিয়ার ছেলে আসলাম মিয়া (৩০) ও স্বপন মিয়ার ছেলে তাহের মিয়া (৪০) এবং একই এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে বারেক মিয়া (৪০)।

বায়রা বাজারের গোপাল শীল বাংলানিউজকে জানান, বৃষ্টির সময় মাঠ থেকে ধান আনার সময় ছয়জন আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়।

ওই হাসপাতালের আবাসিক চিকিৎসক লুৎফর রহমান বাংলানিউজকে জানান, হাসপাতালে আসার পথে একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জনের মৃত্যু হয়। একই ঘটনায় আহত অপর তিনজনকে উন্নত চিকিৎসার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ৩টার দিকে বজ্রপাতে উপজেলার হরগজ চরপাড়া এলাকায় জয়ন্ত (১১) এবং নিতাই চন্দ্র (১৫) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

জয়ন্ত ওই এলাকার মৃত গণেশের ছেলে এবং স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র এবং নিতাই ওই একই এলাকার গবরা চন্দ্রের ছেলে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।