ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাপ্তাই নতুন বাজারে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মে ২৮, ২০১৭
কাপ্তাই নতুন বাজারে আগুন

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার নতুন বাজার আবাসিক এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় পাঁচ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

রোববার (২৮ মে) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার নতুন বাজারের খোকন চৌধুরীর ভাড়া দেওয়া মেসের গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে মুহূর্তের মধ্যে তৃতীয় তলা ও নুর কবিরের দ্বিতীয় তলা সম্পূর্ণ পুড়ে যায়।

খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিভায়।

স্থানীয়রা জানান, নৌবাহিনী ফায়ার সার্ভিস না হলে সম্পূর্ণ বাজার পুড়ে ছাই হয়ে যেত। আগুন লাগার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন, নতুন বাজার সমিতি, ইউপি চেয়ারম্যান, বিজিবির লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিভাতে গিয়ে ইলিয়াছ নামের এক ছাত্র আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এদিকে মেসে ভাড়া থাকা ছাত্রদের বইপত্র, ল্যাপটপ, প্রয়োজনীয় জিনিসপত্র এবং ঘরের মালিকদের আসবাবপত্র, ফ্রিজ পুড়ে গেছে। কাপ্তাই ১৯ বিজিবির পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের এক সপ্তাহ খাবার দেওয়ার কথা জানানো হয়েছে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, ১৭ এপ্রিল কাপ্তাই নতুন বাজার কেপিএম টিলায় অগ্নিকাণ্ডে ৩৩টি ঘর পুড়ে যায়। মাস যেতে না যেতেই আবার নতুন বাজারে আগুন  লাগল। তাই আগুন থেকে আমাদের সবাইকে সাবধান থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।