ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দায়িত্ব নিলেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মে ২৮, ২০১৭
দায়িত্ব নিলেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক দায়িত্ব নিলেন রাজশাহীর নতুন জেলা প্রশাসক/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর নতুন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ দায়িত্ব গ্রহণ করেছেন।

রোববার (২৮ মে) সকালে বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহমান তাকে দায়িত্ব বুঝিয়ে দেন।

দায়িত্ব হস্তান্তরের সময় বিদায়ী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন উপস্থিত ছিলেন।

এর আগে রাজশাহী সার্কিট হাউসে বিদায় ও বরণ অনুষ্ঠানে আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাজশাহীর সাবেক জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া নতুন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফকে বরণ করে নেওয়া হয়। এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহমান ফুল দিয়ে দুই জেলা প্রশাসককে বিদায় ও বরণ করে নেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহ্ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাবেত আলী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুব্রত পাল।

পরে দুপুরে রাজশাহীর নতুন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ নিজ সম্মেলন কক্ষে কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

রাজশাহীর নতুন জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ বিসিএস ১৫তম ব্যাচের। এর আগে তিনি নড়াইলের জেলা প্রশাসক ছিলেন। তিনি বরিশাল জেলার উজিরপুর উপজেলার আটিপাড়ায় গ্রামের বাসিন্দা।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এসএস/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।