ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, মে ২৮, ২০১৭
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার (২৭ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে বাসের সুপারভাইজার সায়েম (৩০) নিহত হয়।

এদিকে, রোববার (২৮ মে) সকাল ৯টায় বিজিবি সদর দপ্তরের সামনে বাসের ধাক্কায় নির্মল মণ্ডল (৩০) নামে এক মাছ ব্যবসায়ী ও সকালে গোবিন্দপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।


 
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, রাতে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে শৈলকুপা থেকে ছেড়ে আসা ঢাকামুখী কুষ্টিয়া এক্সপ্রেস নামে একটি বাস মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজারের মৃত্যু হয়। এ সময় আহত হন ১০ জন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, সকাল ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে শ্যামলী পরিবহনের একটি বাস মিরপুরগামী একটি অটোবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোবাইকে থাকা মাছ ব্যবসায়ী নির্মল মণ্ডল রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে সকালে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, মে ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।