ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘারপাড়ায় অর্ধশত বাড়িতে বিদ্যুৎ সংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৭
বাঘারপাড়ায় অর্ধশত বাড়িতে বিদ্যুৎ সংযোগ বাঘারপাড়ায় অর্ধশত বাড়িতে বিদ্যুৎ সংযোগ

যশোর: ২০২১ সালের মধ্যে দেশের প্রতিটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ পৌঁছে যাবে বলে জানিয়েছেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়।

তিনি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ২০২১ সালের মধ্যে প্রত্যেক বাড়িতে বিদ্যুৎ সংযোগ পৌঁছে যাবে, এজন্য কোনো ধরণের তদবির কিংবা দালালদের কাছে দারস্ত হওয়ার দরকার নেই।

শনিবার (২৬ মে) সন্ধ্যায় বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


‌‌
তিনি ‌বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার, ফলে সারাদেশের মতো বাঘারপাড়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, বিদ্যুৎ সবদিক থেকে মডেল উপজেলা হতে চলেছে এক সময়ের অবহেলিত এই উপজেলা।

এই উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে জহুরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অমল কুমার পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ পাটোয়ারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৩৪ ঘণ্টা, ২৮ মে ২০১৭
জিপি/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।