ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানের ট্রাক্টরে থাকা সরকারি চালসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ২৭, ২০১৭
ইউপি চেয়ারম্যানের ট্রাক্টরে থাকা সরকারি চালসহ আটক ২ ইউপি চেয়ারম্যানের ট্রাক্টরে থাকা সরকারি চালসহ আটক ২

দিনাজপুর: দিনাজপুর জেলার বিরল উপজেলার স্টেশন সংলগ্ন এলাকা থেকে ৭০ বস্তা সরকারি চালসহ ট্রাক্টর জব্দ করেছে পুলিশ। এ সময় চালক মঙ্গলু (৩৫) ও শ্রমিক বিশুকে (৩০) আটক করা হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেলে বিরলে ট্রাক্টরটি সরকারি খাদ্য গুদাম থেকে বের হলে তাদের আটক করা হয়। আটক দু’জনই বিরল উপজেলার বাসিন্দা।

জব্দ হওয়া ট্রাক্টরটি ক্ষমতাসীন দলের নেতা ও স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের হলেও  পুলিশ বলতে পারছেনা এই চালের চালানটি কার।

দিনাজপুর বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, সরকারি গুদাম থেকে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত চালের একটি চালান নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রাক্টর বোঝাই ৭০ বস্তা চালসহ দুই জনকে আটক করা হয়। চালগুলো কার এটা এখনি কিছুই বলা যাচ্ছে না।

তবে ট্রাক্টরটি স্থানীয় বিরল ইউনিয়নের চেয়ারম্যান সাগরের। এ ঘটনার তদন্ত চলছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘন্টা, মে ২৮, ২০১৭
জিপি/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।