ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মে ২৭, ২০১৭
রাজধানীতে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর ইন্দিরা রোডের ৪৭/৬ নম্বর ত্রয়ী নীড় নামক ফ্ল্যাট বাসা থেকে মুক্তা (১৮) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহটি উদ্ধার কর‍া হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শেরেবাংলা নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বাংলানিউজেকে জানান, ইন্দিরা রোডের ত্রয়ী নীড়ের দ্বিতীয় তলা বি-১ ইউনিটে এক বছরেরও বেশি সময় ধরে গৃহকর্মী হিসেবে কর্মরত ছিলেন  মুক্তা। শনিবার বিকেলে গৃহকর্তী রুবিনা, তার মা মনোয়ারা বেগম ও ছোট বোন ফাতেমা আক্তার বাসাই ছিলেন।

ফাতেমার বরাত দিয়ে পুলিশ জানান, দুপুরে দেড়টার দিকে তার এক বছরের সন্তান আরাফাতের ফিডার ধুয়ে দিতে বলেন মুক্তাকে। কিন্তু মুক্তা ফিডার না ধুয়ে আগে থেকে ভিজিয়ে রাখা বিছানার চাদর ধৌত করার কথা বলে। এ বিষয় নিয়ে ফাতেমা মুক্তাকে বকাবকি করে।

আনুমানিক একঘণ্টা পর মুক্তা বেডরুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে অনেক ধাক্কাধাক্কি করে মুক্তা দরজা না খোলায় জানালা দিয়ে দেখা যায় সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এরপর মোবাইলফোনে একজন মিস্ত্রি ডেকে এনে দরজা ভেঙে তাকে নামিয়ে পান্থপথ শমরিতা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জি জি বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।