ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে হাসপাতালের সেবাগ্রহীতাদের সঙ্গে মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ২৭, ২০১৭
গাজীপুরে হাসপাতালের সেবাগ্রহীতাদের সঙ্গে মতবিনিময় মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: স্বাস্থ্যসেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি এবং মানোন্নয়নের লক্ষ্যে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সেবাগ্রহীতাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও সনাক, গাজীপুরের যৌথ আয়োজনে হাসপাতালের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সনাকের সভাপতি অধ্যাপক মো. আয়েশ উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন হাসপাতালের পরিচালক ডা. সৈয়দ মো. হাবিব উল্লাহ।


উপস্থিত ছিলেন হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. আলী হায়দার খান, সহকারী পরিচালক ডা. মো. কমর উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. প্রণয় ভূষণ দাস, সিনিয়র কনসালট্যান্ট (সার্জারি) ডা. আশরাফুল আলম, সনাকের সদস্য মুকুল কুমার মল্লিক, ফাতেমা জোহরা, স্বজনের সদস্য মো. হাতেম আলী ও সনাকের গাজীপুর এরিয়া ম্যানেজার সৈয়দা শবনম মোস্তারী প্রমুখ।

সভায় সেবাগ্রহীতারা হাসপাতালের ডাক্তারদের আচরণগত সমস্যা, কিছু স্টাফের অতিরিক্ত অর্থ আদায়, দালালদের দৌরাত্ম্য, অ্যাম্বুলেন্সের অতিরিক্ত ফি আদায়সহ বিভিন্ন অভিযোগ ও সমস্যা তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, মে ২৭, ২০১৭
আরএস/আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।