ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মে ২৭, ২০১৭
প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (২৭ মে) বিকেলে উপজেলার তামাই কাজিপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রাজাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, রুবেল, বাবু, সবুজ ও হাবিবুর রহমানকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তামাই কাজিপাড়া গ্রামের তাঁত ব্যবসায়ী আব্দুল্লার সঙ্গে প্রতিবেশী শাহীন তোতা ও মান্নানের জমি নিয়ে বিরোধ চলছিল। বিকেলে জমিটির সমাধানের জন্য সালিশি বৈঠক বসে। বৈঠকে উভয়পক্ষের বাক-বিতণ্ডার একপর্যায়ে শাহীনের পক্ষে উপস্থিত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাহাদৎ হোসেন মুন্নার নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় অস্ত্রের আঘাতে রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাউর রহমানসহ ১০ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ২৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।