ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাশকতা ও জঙ্গিবাদকে নির্মূল করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মে ২৬, ২০১৭
নাশকতা ও জঙ্গিবাদকে নির্মূল করতে হবে বক্তব্য রাখছেন খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ-ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ বলেছেন, দেশে যারা সন্ত্রাসবাদ প্রতিষ্ঠা করতে চায়, ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করতে হবে। মাদককে না বলতে হবে এবং নাশকতা ও জঙ্গিবাদকে নির্মূল করতে হবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের মধুপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সন্ত্রাস নাশকতা মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘এদেশ শান্তির দেশ।

কেউ সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত হয়ে দেশে অশান্তি সৃষ্টি করবেন না। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসেবে খ্যাত। দেশকে আরও সামনের দিকে একধাপ এগিয়ে নিতে সবাইকে কাজ করতে হবে’।

ডিআইজি বলেন, ‘বর্তমান ও ভবিষ্যত প্রজন্মের সামনে একটি সুস্থ সমাজ তুলে ধরতে হলে মাদক, সন্ত্রাস, নির্মূল করতে হবে। এজন্য প্রয়োজন সবার সহযোগিতা’।
জেলা কমিউনিটি পুলিশ আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতা ও মাদকবিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মিজানুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও প্রেসক্লাব সভাপতি এম রায়হান।

এ সমাবেশে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়। অনুষ্ঠানের শেষে উপস্থিত ব্যক্তিরা জঙ্গিবাদ, নাশকতা, মাদক ও সন্ত্রাসকে না বলে অঙ্গিকারবদ্ধ হন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad