ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দুই পোলার লাশ একলগে কেমনে কান্দে লমু’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, মে ২৬, ২০১৭
‘দুই পোলার লাশ একলগে কেমনে কান্দে লমু’ ‘দুই পোলার লাশ একলগে কেমনে কান্দে লমু’

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে গোসল করতে গিয়ে খালের পানিতে ডুবে তিন ভাইয়ের মৃত্যু হয়েছে। এর মধ্যে মো. ইব্রাহিম (২০) ও মো. হোসেন (১৪) আপন দুই ভাই এবং হৃদয় হোসেন (১৮) তাদের খালাতো ভাই।

শুক্রবার (২৬ মে) সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থ‍ানার নোয়াদ্দা এলাকায় গোসল করতে গেলে ড্রেজারের বালুর মধ্যে পরে তারা তলিয়ে যায়। এসময় ঘটনাস্থলে মারা যায় আপন দুই ভাই ইব্রাহিম ও হোসেন।

হৃদয়কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহতদের নানাবাড়ী দক্ষিণ কেরানীগঞ্জ থানার আইন্তা এলাকায়। পরিবারের সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য তারা এখানে এসেছিলো। নিহত হৃদয় দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র। হোসেন গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আইন্তা এলাকায় নিহতদের নানাবাড়ি গিয়ে দেখা যায় শোকের মাতম। বাড়ির উঠানের একপাশে দু’টি চৌকিতে ঢেকে রাখা হয়েছে হোসেন ও ইব্রাহিমের মরদেহ। তার পাশে বসে কাঁদছেন তাদের বাবা মনির হোসেন। অন্যপাশে উঠানের মধ্যে শুয়ে কান্না করছেন তাদের মা ও নানী।

কথা হয় নিহতদের বাবা মো. মনির হোসেনের সঙ্গে। তিনি কান্নাজড়িত কন্ঠে বাংলানিউজকে বলেন, ‘দুই পোলার লাশ আমি একলগে কেমনে কান্দে লমু’। আমি অগরে কেমনে দাফন করমু। আল্লাহ অগরে রাইখা আমারে কেন লইয়া গেলো না। আমি অহন কেমনে বাচুম’।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা মোজাম্মেল হোসেন বাংলানিউজকে বলেন, নিহত হৃদয়ের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে। বাকি দুইজনের মরদেহ তাদের পরিবারের হেফাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, মে ২৬, ২০১৭
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।