ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে পানিতে ডুবে ৩ ভাইয়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, মে ২৬, ২০১৭
কেরানীগঞ্জে পানিতে ডুবে ৩ ভাইয়ের মৃত্যু কেরানীগঞ্জে পানিতে ডুবে ৩ ভাইয়ের মৃত্যু

ঢাকা: কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার একটি খালে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন ভাইয়ের মৃত্যু হয়েছে। এদের মধ্যে মো. হোসেন ও মো. ইব্রাহিম আপন ভাই এবং হৃদয় হোসেন (১৮) খালাতো ভাই।

শুক্রবার (২৬ মে) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই ভাই দক্ষিণ কেরানীগঞ্জের নয়াদ্দা এলাকার মনির হোসেনের ছেলে এবং হৃদয় যাত্রাবাড়ী শনির আখড়া গোবিন্দ্রপুর এলাকার আবদুস সালামের ছেলে।

সে দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

হৃদয়ের চাচা আলামিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৫ মে) নানীর বাড়িতে বেড়াতে যায় হৃদয়। সকালে তার দুই খালাতো ভাইসহ কয়েকজন বন্ধুর সঙ্গে হাসনাবাদ বালুর মাঠ এলাকার একটি খালে গোসল করতে গেলে তারা পানিতে ডুবে যায়। পরে ঘটনাস্থল থেকে হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে অন্য দু'জনের মরদেহ উদ্ধার করা হয়।

ঢামেকে পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া বাংলানিউজকে জানান, হৃদয়ের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
এজেডএস/আরআইএস/আইএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।