ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় পোশাক শ্রমিককে ধর্ষণ, আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আশুলিয়ায় পোশাক শ্রমিককে ধর্ষণ, আটক ৩

আশুলিয়া, সাভার: আশুলিয়ায় কাজ শেষে বাড়ি ফেরার পথে অপহরণের পর ধর্ষণের শিকার হয়েছেন এক পোশাক শ্রমিক। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৬ মে) ভোর রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মোবাইলে ধারণকৃত ভিডিও উদ্ধার করা হয়েছে।


 
আটক ব্যক্তিরা হলো-আশুলিয়ার ধনিয়া গ্রামের ফজল হকের ছেলে রিপন মাহাম্মুদ (২৯), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কইজুরি গ্রামের সক্কুর আলীর ছেলে খোকন মিয়া (২৭) ও আশুলিয়া থানার পূর্ব ধনিয়া গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে জন্টু মিয়া।

র‌্যাব -৪ এর নবীনগর ক্যাম্পের এএসপি কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অনেকদিন ধরে ওই  নারী পোশাক শ্রমিককে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল ওরা। রাজি না হওয়ায় বিভিন্ন সময় তারা তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেয়। এ অবস্থায় পোশাক শ্রমিক চাকরি ছেড়ে বাসা পাল্টানোর সিদ্ধান্ত নেন। পরে বৃহস্পতিবার ভোরে গ্রামের বাড়ি কালিয়াকৈর যাওয়ার জন্য রওনা হয়। এসময় আশুলিয়ার নয়ারহাট বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে আগে থেকে ওত পেতে থাকা তিনজন তাকে অপহরণ করে ধামরাই স্নোটেক্স গার্মেন্টসের পেছনে সোহান মিয়ার টিন শেড বাসায় নিয়ে যান। পরে সেখানে তাকে আটকে রেখে পালা ক্রমে তারা ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে। এবং কাউকে না জানানো ও  ২০ হাজার টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন। পরে নারী শ্রমিক র‌্যাবের কাছে অভিযোগ জানালে কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিমের নেতৃতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব -৪ এর নবীনগর ক্যাম্পে একটি প্রেস ব্রিফিং হওয়ার কথা রয়েছে।    

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।