ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বামনায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, মে ২৬, ২০১৭
বামনায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

বরগুনা: ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করেছে বামনা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় রামদা, ছেনা, দা, প্লাস ও লোহার গ্রিল কাটার আধুনিক যন্ত্রপাতি জব্দ করা হয়।

শুক্রবার (২৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ডাকাত সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করে বরগুনা জেল কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রাত একটার দিকে উপজেলার খোলপটুয়া বাজার থেকে তাদের আটক করা হয়।

ডাকাত দলের সদস্যরা হলো-পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের হোগলপাতী গ্রামের আ. ছত্তার তালুকদারের ছেলে শামসুল হক তালুকদার (৪৮), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার হেরমা গ্রামের মৃত নুরুল ইসলাম খানের ছেলে জামাল খান (৩৭), বামনা উপজেলার খোলপটুয়া গ্রামের মৃত আলী আকবর ফরাজীর দুই ছেলে শাহীন ফরাজী (২৮) ও আউয়াল ফরাজী (২৫)।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বামনার খোলপটুয়া বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তারা ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এছাড়াও ডাকাত শামসুল হক তালুকদার পিরোজপুর ও বরগুনা এলাকার দুর্ধর্ষ ডাকাত বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।