ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ২ জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৯ ঘণ্টা, মে ২৬, ২০১৭
সড়ক দুর্ঘটনায় ২ জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসান রানা ও মাইক্রোবায়োলজি বিভাগের আরেক শিক্ষার্থী আরাফাত নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ মে) ভোর ৫টায় ঢাকা-আরিচা মহাসড়কের সিএমবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় আল বেরুনী হলের মার্কেটিং বিভাগের ৪৩তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হাসান রানা ও  মাইক্রোবায়োলজি বিভাগের আরাফাত সাভারের কলমায় অবস্থিত মার্কাস মসজিদ থেকে তাবলীগ জামাত শেষ করে অটোরিকশা করে ক্যাম্পাসে ফিরছিলেন।

তাদের রিকশাটি সিএমবি ও বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের মাঝামাঝি স্থানে পৌঁছালে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে দুই শিক্ষার্থী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ড. গৌতম ঘোষ নাজমুলকে মৃত ঘোষণা করেন।

পরে বেলা সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয় বলেও জানান চিকিৎসক।

নিহত নাজম‍ুল হাসান পাবনা সদর উপজেলার নুরপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে বলে জানা গেছে। তবে আরফাতের বাড়ির ঠিকানা যায়নি।

এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সাভার মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান ।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মে ২৬, ২০১৭/আপডেট ১২৫৭ ঘণ্টা‍
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।