ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ বন্দুকের গুলিতে নৌ পুলিশ কনস্টেবল নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ২৫, ২০১৭
নিজ বন্দুকের গুলিতে নৌ পুলিশ কনস্টেবল নিহত

সাতক্ষীরা: সুন্দরবনে বনদস্যুদের কবল থেকে অপহৃত জেলেদের উদ্ধার করে ফেরার পথে নিজ বন্দুকের গুলিতে মিয়ারাজ হোসেন (৩২) নামে নৌ পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কৈখালী ফরেস্ট ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। মিয়ারাজের বাড়ি রাজশাহী জেলায়।

রায়নগর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মন্টু কুমার দাশ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সুন্দরবনের বসুখালী খালে অভিযানে যায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও নৌ পুলিশের সদস্যদের নিয়ে গঠিত যৌথ বাহিনীর একটি দল। সেখান থেকে বিকেলে বনদস্যুদের কবল থেকে একটি নৌকা ও চারজন জেলেকে উদ্ধার করে নিয়ে আসে তারা।

পরে উদ্ধারকৃতদের কৈখালী ফরেস্ট অফিসে সোপর্দ করে ফেরার পথে ট্রলারে উঠছিলেন কনস্টেবল মিয়ারাজ। এসময় নিজের হাতিয়ারটি ট্রলারে রেখে তার ওপর ভর করে উপরে উঠছিলেন তিনি। হঠাৎ তার বন্দুক থেকে গুলি বের হয়ে বুকের বামপাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, মে ২৫, ২০১৭
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad