ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে নারী পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ২৫, ২০১৭
রাজধানীতে নারী পাচারকারী চক্রের ৩ সদস্য আটক নারী পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

ঢাকা: রাজধানীর ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে নারী পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকরা হলেন- মো. রতন সরকার, মো. সোহেল আহমেদ ও মো. নজরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৫ মে) ফকিরাপুলের ১৮৮/১ ইনার সার্কুলার রোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার বিকেলে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন এ তথ্য জানান।

তিনি বলেন, প্রলোভন দেখিয়ে গত ২২ এপ্রিল নরসিংদীর মনোহরদী থানার এক নারীকে জর্ডানে পাঠায় দালাল চক্র। তিনি সেখানে যাওয়ার পর চক্রটি তাকে জিম্মি করে। পরে তাকে হত্যার হুমকিসহ শারীরিকভাবে নির্যাতন করে। পরে পরিবারের কাছে দুই লাখ ৮০ হাজার টাকা বাংলাদেশে অবস্থানরত চক্রের সদস্য রতন ও সোহেলে কাছে দিতে বলে।

ভিকটিমের মা লাভলী বেগম বিষয়টি মনোহরদী থানায় জানিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করলে ডিবি তদন্ত শুরু করে। এ তদন্তের সূত্র ধরে তাদেরকে আটক করা হয়।

পুলিশের কাছে ভিকটিম জানিয়েছেন, জর্ডানে তাকে মৃত্যুর ভয় দেখিয়ে শারীরিক ও মানসিকভাবে অসামাজিক কার্যকলাপ করতে চাপ প্রয়োগ করা হয়েছিল।

আটকরা আর্ন্তজাতিক মানবপাচারকারী দলের সক্রিয় সদস্য। তারা সবাই ট্রাভেল এজেন্ট হিসেবে নিজেদের পরিচয় দিতেন বলেও জানান ডিবির যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মে ২৫, ২০১৭
পিএম/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।