ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ২ মেয়েসহ নিহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, মে ২৫, ২০১৭
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ২ মেয়েসহ নিহত ৬ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৪

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য, মা ও দুই মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দু’জন।

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোপালগঞ্জ সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন (৩২), শহরের পূর্ব মিয়াপাড়ার ইজিবাইক চালক আজাদ শেখ (২৬), জেলার কোটালীপাড়া উপজেলার পুন্নবর্দি গ্রামের শাহাদাত হাওলাদারের স্ত্রী জেসমিন বেগম (৪০), তাদের দুই মেয়ে কুলসুম খানম (২৫) ও সুমাইয়া খানম (১৭) এবং গোপালগঞ্জ সদর উপজেলার চর গোবরা গ্রামের কাশেম মোল্লার ছেলে মোজাহিদ মোল্লা (৩৫)।

আহত দু’জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ওমর ফারুক বাংলানিউজকে জানান, দুপুরে চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সামনের চাকা ফেটে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত একটি ইজিবাইকের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই এএসআই দেলোয়ার, ইজিবাইক চালক আজাদ শেখ ও জেসমিন নিহত হন। এসময় আহত হন আরো পাঁচজন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে এএসআই মাইক্রোবাসে ছিলেন। বাকি নিহত ও আহতরা ছিলেন ইজিবাইকের যাত্রী।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ২৫, ২০১৭/আপডেট: ১৫২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।