ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, মে ২৫, ২০১৭
গাংনীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মেহেরপুর: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেরপুরের গাংনী উপজেলায় কামাল হোসেনকে (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার ভাই কফিল উদ্দীন (৪২) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। কামাল হোসেন উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের বর্তমান সদস্য ও স্থানীয় যুবলীগ নেতা।

তিনি ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তার জোয়াদ্দারের ছেলে।

আহত কফিল উদ্দীনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কামাল হোসেনের ভাই আব্দুল হান্নান বাংলানিউজকে জানান, মাত্র দেড় কাঠা রেওয়াজি সম্পত্তি নিয়ে ষোলটাকা গ্রামের শুকুর আলীর ছেলে শরিফুল ইসলামের সঙ্গে তার দ্বন্দ্ব চলছিলো। এ নিয়ে সকালে আলমগীর হোসেনের বাড়ির সামনে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে তার ভাই কামাল হোসেন বাড়ি ফেরার পথে স্থানীয় মালেকের ছেলে ও খালেকের ছেলে মাজেদুল ইসলামসহ কয়েকজন দা দিয়ে তার মাথায় আঘাত করে। এসময় তার আরেক ভাই কফিল উদ্দীন তাকে বাঁচাতে গেলে হাতে দায়ের আঘাতে তিনিও আহত হন।

স্থানীয়রা তাদের দুই জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা বাংলানিউজকে জানান, মাথায় ধারালো অস্ত্রের আঘাতে কামাল হোসেনের মৃত্যু হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মে ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।