ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ২ পক্ষের সংঘর্ষ, গুলি-বোমা বিস্ফোরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, মে ২৫, ২০১৭
রাজশাহীতে ২ পক্ষের সংঘর্ষ, গুলি-বোমা বিস্ফোরণ

রাজশাহী: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া, সংঘর্ষ, গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ মে) ভোর সাড়ে তিনটার দিকে ভোট গণনাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরআগে বুধবার (২৪ মে) ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান,  ভোরে ভোট গণনার সময় একটি পক্ষ হঠাৎ করে হামলা করে। এ সময় তারা ফাঁকা গুলি ছুড়ে এবং হাত বোমার বিস্ফোরণ ঘটায়। এক পর্যায়ে তারা ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এ ঘটনায় ভোরে শিরোইল বাস টার্মিনাল থেকে রাজশাহী-ঢাকা রুটে সব ধরনের বাস চলাচল বন্ধ হয়ে যায়।

পরিস্থিতি শান্ত হলে সকাল সাড়ে ৮টা থেকে বাস চলাচল স্বাভাবিক হয়।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বাংলানিউজকে বলেন, সংঘর্ষের খবর পেয়ে ভোরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বর্তমানে অপ্রীতিকর ঘটনা এড়াতে মহনগরীর শিরোইল বাস টার্মিনালে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে। বাসা টার্মিনালেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো। কিন্তু রাতেও ভোট গণনা শেষ হয়নি।

পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান বেয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, মে ২৫, ২০১৭
এসএস/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ