ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজের মেয়েকে আয়রনের ছ্যাঁকা, মা-মেয়ে গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মে ২৪, ২০১৭
কাজের মেয়েকে আয়রনের ছ্যাঁকা, মা-মেয়ে গ্রেফতার

রাজশাহী: রাজশাহীতে খাদিজা খাতুন (১৬) নামে এক গৃহপরিচারিকাকে আইরনের (কাপড়ের স্ত্রী) ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগে সহকারী খাদ্য পরিদশর্কের স্ত্রী ও মেয়েকে গ্রেফতার করা হয়েছে।  

খাদিজা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। খাদিজার গ্রামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী থানার পিরিজপুর বাগানপাড়া গ্রামে।

মঙ্গলবার (২৩ মে) রাতের ওই ঘটনায় রাজশাহীর সহকারী খাদ্য পরিদশর্কের স্ত্রী ও মেয়েকে আটক করেছে পুলিশ। এরা হলেন, মহানগরীর বোসপাড়া এলাকার অধিবাসী ও রাজশাহী খাদ্য অধিদফতরের সহকারী পরিদর্শক আবদুল মিঞার স্ত্রী আফরোজা বেগম (৫০) ও তার মেয়ে তানিয়া খাতুন (২০)।

এ ঘটনায় খাদিজার মা শাকিলা বেগম বাদী হয়ে আফরোজা ও তানিয়ার নামে বুধবার (২৪ মে) বোয়ালিয়া থানায় একটি মামলা করেন। পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে বলেন, দেড় বছর আগে খাদিজাকে কাজের জন্য নিয়ে আসেন সহকারী খাদ্য পরিদশর্ক আব্দুল মিঞা। এরপর থেকেই খাদিজাকে বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন আবদুল মিঞার স্ত্রী আফরোজা এবং মেয়ে তানিয়া।

মঙ্গলবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আফরোজা ও তার মেয়ে তানিয়া গরম আয়রনের ছ্যাঁকা দেয় খাদিজাকে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে পুড়িয়ে যায়। নির্যাতনের পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘণ্টা, মে ২৫, ২০১৭

এসএস/এমএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।