ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্যান্য দেশের চেয়ে আমরা শান্তিতে আছি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
অন্যান্য দেশের চেয়ে আমরা শান্তিতে আছি বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

নবাবগঞ্জ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, `পৃথিবীর বিভিন্ন দেশে জঙ্গিরা যেভাবে অস্থিরতা তৈরি করছে সেক্ষেত্রে  অন্যান্য দেশের চেয়ে আমরা শান্তিতে আছি’।

বুধবার (২৪ মে) ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে দোহার ও নবাবগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, `দেশের একটি চক্র তাদের বিদেশি প্রভূদের কাছে বাংলাদেশকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও আইএসএ চিহ্নিত দেশ হিসেবে পরিচিত করতে চেয়েছিলেন।

কিন্তু আমাদের পুলিশ বাহিনী শক্ত হাতে তা প্রতিহত করেছে। জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছে’।

তিনি আরো বলেন, ‘আপনারা জানেন, ৬৪ জেলায় কারা বোমা বিস্ফোরণ করেছিল। তারা কারা? বাংলাভাই, শায়ক আব্দুল রহমানকে কারা তৈরি করেছিলেন’।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কের দ্বার প্রান্তে তখন ওই জঙ্গিগোষ্ঠিরা মাথাচারা দিয়ে উঠে। যতই তারা চেষ্টা করুক না কেন তা দেশের জনতা ও পুলিশ রুখে দিবে। তিনি পুলিশকে সব কাজে সহযোগিতা করতে জনগণের প্রতি  আহ্বান জানান।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শফিউর রহমানের রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, বাংলাদেশ জেনারেল অব রেজিস্ট্রেশন  ইন্সপেক্টর খান আব্দুল মান্নান, ঢাকা রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম, ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ।

উপস্থিত ছিলেন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি মুজিবুর রহমান, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, দোহার থানার ওসি সিরাজুল ইসলাম প্রমুখ।

সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, মে ২৫, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।