ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শ্যালিকা ধর্ষণের দায়ে দুলাভাই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ২৪, ২০১৭
গাজীপুরে শ্যালিকা ধর্ষণের দায়ে দুলাভাই আটক

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় বোনের সামনে ১০ বছর বয়সী শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই সুমন মিয়াকে (২৫) আটক করে বুধবার (২৪ মে) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্র জানায়, শ্রীপুরের মুলাইদ এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রীর কাজ করতো ধর্ষক সুমন মিয়া। আর ১০ বছর বয়সী শ্যালিকা তার শাশুড়ির সাথে এমসি বাজার এলাকা বসবাস করতো।

গত সোমবার (২২ মে) কারখানা ছুটির পর সুমন মিয়া শ্যালিকাকে মুলাইদ এলাকায় তাদের বাসায় বেড়াতে নিয়ে যায়। মঙ্গলবার (২৩ মে) রাতে স্ত্রী ও শ্যালিকা নিয়ে এক বিছানায় ঘুমায় সে। এক পর্যায়ে স্ত্রী ঘুমিয়ে পড়লে রাত দেড়টার দিকে সুমন মিয়া তার শ্যালিকাকে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার বোন ঘুম থেকে জেগে ঘটনাটি দেখতে পায়।

বুধবার ভোরে বিষয়টি এলাকাবাসী জানতে পেরে সুমন মিয়াকে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ সুমন মিয়াকে আটক করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতা মেয়েটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক সুমন মিয়াকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আরএস/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।