ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারের উন্নয়ন কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, মে ২৪, ২০১৭
সরকারের উন্নয়ন কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরতে হবে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

সিরাজগঞ্জ: সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম গণমাধ্যমে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। 

তিনি বলেন, এই সরকারের আমলে বিগত আট বছরে সিরাজগঞ্জে যেসব উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের আমলে হয়নি।  অথচ মিডিয়ায় এসব উন্নয়নের সংবাদ তেমন প্রকাশ হচ্ছে না।

বুধবার (২৪ মে) দুপুরে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাব হলরুমে আয়োজিত প্রধানমন্ত্রী প্রতিশ্রুত প্রকল্পের অগ্রগতি ও আর্থ সামাজিক উন্নয়ন বিষয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি যমুনার ভাঙন রোধ, মেরিন টেকনোলজি ইনস্টিটিউট, শিল্প পার্ক, জাতীয় জুটমিল ও রাসেল পার্কসহ সিরাজগঞ্জের বিভিন্ন উন্নয়ন কাজের কথা উল্লেখ ধরেন।

এতে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন।  

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- সাংবাদিক রফিকুল আলম খান, আব্দুল কুদ্দুস, মোস্তফা কামাল, বাবু ইসলাম, ফেরদৌস রবিন, জাকিরুল ইসলাম, আমিনুল ইসলাম খান রানা, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, ফেরদৌস হাসান, হীরক গুণ, আমিনুল ইসলাম, স্বপন চন্দ্র দাস, শহীদুল ইসলাম ফিলিপস, দিলীপ গৌর, নওশাদ আহম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad