ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মে ২৩, ২০১৭
পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার বরইচরা এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) বেলা ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটক ডাকাতরা হলেন- রংপুর মর্ডান পাড়ার জসিম উদ্দিনের ছেলে শামসুদ্দিন (৩০), সাভারের গেন্ডার জসিম উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (২০), নারায়নগঞ্জের কাঁচপুরের মনির হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৩) ও ঠাকুরগাঁও জেলার শামসুল ইসলামের ছেলে ইলিয়াস হোসেন (২৭)।

এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার বাংলানিউজকে জানান, সোমবার (২২ মে) রাতে ঢাকা থেকে সৌখিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস জামালপুরের উদ্দেশ্যে রওনা হয়। বাসটি গাজিপুরের চন্দ্রা এলাকায় পৌঁছালে যাত্রীবেশে ১৪/১৫ জন ডাকাত বাসে ওঠে। এসময় ডাকাতরা যাত্রীদের জিম্মি করে মালামাল লুট করে এবং কয়েকজন যাত্রীকে মারধর করে। সকালে ঈশ্বরদী উপজেলার বরইচরা এলাকায় বাসটির জ্বালানী শেষ হয়ে যায়। এসময় ডাকাতরা বাস থেকে নেমে পালানোর চেষ্টা করে। তাদের গতিবিধি সন্দেহজনক হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার ডাকাতকে আটক করে। পরে বাস থেকে আহত অবস্থায় ৭/৮ জন যাত্রীকে উদ্ধার করা হয়। তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গ্রামের মধ্যে ডাকাত বাকি সদস্যরা লুকিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।