ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মে ২৩, ২০১৭
বান্দরবানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বান্দরবান: বান্দরবানে পূর্ব শত্রুতার জের ধরে থৈয়াইগ্যা শৈ মারমা (৪৬) নামে এক বৈদ্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৩ মে) সকালে বান্দরবান সদর উপজেলার হ্লাপ্পাইমুখ পাড়ায় এ ঘটনা ঘটে। থৈয়াইগ্যা স্থানীয় থোয়াইনু মারমার জামাতা।

 

গ্রেফতারকৃতরা হলেন-হ্লাচিং মারমা (২৮) ও উক্যচিং মারমা (৩২)। তারাও একই এলাকার বাসিন্দা।  

স্থানীয়রা জানান, মায়ানমার থেকে আসা থৈয়াইগ্যা শৈ মারমা দীর্ঘদিন ধরে ওই এলাকায় বৈদ্য হিসেবে কাজ করতেন। পেশাগত বিষয় নিয়ে কয়েকদিন ধরে তার সঙ্গে স্থানীয় কয়েকজনের দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সকালে স্থানীয় সাত-আটজন থৈয়াই গ্যা শৈকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান।  

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিক উল্লাহ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতাল মর্গে পাঠায়।  

ওসি আরো জানান, এ ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী ক্য মা অং মারমা সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে এরই মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।