ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে অগ্নিসংযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, মে ২৩, ২০১৭
সিলেটে ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে অগ্নিসংযোগ সিলেটে ট্রাফিক সার্জনের মোটরসাইকেলে অগ্নিসংযোগ। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে ট্রাফিক পুলিশের ধাওয়ায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এতে চালক ও অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) বেলা সোয়া ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে দক্ষিণ সুরমা তেলিবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় লালাবাজার থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি সিলেটের উদ্দেশে যাওয়ার সময় ট্রাফিক সার্জেন্ট কাজী আসাদুজ্জামান সিগন্যাল দেন। কিন্তু অটোরিকশা (সিলেট থ-১১-৬০৮৩) চালক সিগন্যাল অমান্য করে দ্রুত চলে যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা মাইক্রোবাসের (সিলেট- চ-১১-০৩৭২) সঙ্গে সংঘর্ষ হয়। এতে বিক্ষুব্ধ জনতা ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

দক্ষিণ সুরমার তেঁতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উছমান আলী বাংলানিউজকে বলেন, সিলেট-ঢাকা মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। ট্রাফিক সার্জেন্ট গাড়িটি সিগন্যাল দিলে দ্রুত স্থান ত্যাগ করতে গিয়ে দুর্ঘটনায় কবলে পরে অটোরিকশাটি। পরে বিক্ষুব্ধ জনতা মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা চলাচল নিষিদ্ধ। ওই সার্জেন্ট অটোরিকশাটি আটকানোর জন্য সিগন্যাল দিলে চালক বেপরোয়া গতিতে চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এনইউ/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।