ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মে ২২, ২০১৭
নালিতাবাড়ীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ৫

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে শহর যুবলীগের সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ মে) সন্ধ্যায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার (২১ মে) রাত ৮টার দিকে উপজেলার ওই ছাত্রী তার দুই সহপাঠী বান্ধবীকে নিয়ে কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল।

এসময় নালিতাবাড়ী পৌর শহরের ছিটপাড়া এলাকার অন্তর হোসেন (১৯) ও রানা মিয়া (১৯) নামে দুই তরুণ মোটরসাইকেল থামিয়ে ওই কিশোরীকে টানা-হেচড়া ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় কিশোরী ও তার বান্ধবীদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে।  

প্রত্যক্ষদর্শীরা দুই তরুণকে আটক করে কাকরকান্দি ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে তাদের আটকের খবর পেয়ে নালিতাবাড়ী উপজেলার শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু ঘটনাস্থলে গিয়ে স্থানীয় মোজহাররুল হক ও মোফাজ্জল হোসেনের সহায়তায় তাদের ছাড়িয়ে নিয়ে আসেন।  

এ ঘটনায় সোমবার কিশোরীর বাবা সেকান্দর আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় শ্লীলতাহানির চেষ্টা ও সহায়তার অভিযোগে পাঁচজনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে পাঁচজন অভিযুক্তকেই গ্রেফতার করে।  

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, রাত পৌনে ১১টায় মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।