ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালুখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ২ যুবক কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মে ২২, ২০১৭
কালুখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ২ যুবক কারাগারে

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (৩৪) ধর্ষণের ঘটনা ঘটে। 

এই ঘটনায় আটক দুই যুবক ওই গ্রামের আনছার আলী শেখের ছেলে বাদশা আলম (৩৩) ও মৃত আবুল শেখের ছেলে শরীফুল শেখকে (৩২) সোমবার (২২ মে) বিকেলে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার (২১ মে) বিকেলে তাদের চাঁদপুর থেকে আটক করা হয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম ফকির বাংলানিউজকে জানান, চাঁদপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী সৌদি প্রবাসী। স্বামী বিদেশে থাকায় একই গ্রামের বাদশা, শরীফুল ও আবুল কাশেমের ছেলে চাঁদ আলী ওরফে চাঁদাই দৈহিক মেলামেশার জন্য তাকে প্রস্তাব দিতেন।  

কিন্তু তাতে ওই গৃহবধূ রাজী ছিলেন না। গত ১০ রাত পৌনে ১২টার দিকে ঘরের পাশে মানুষের আনাগোনার শব্দে গৃহবধূটির ঘুম ভেঙে যায়। ঘরের দরজা খুলে বাইরে দেখতে বের হলে চাঁদাই, বাদশা ও শরীফুল তাকে ঘরে নিয়ে যায়।

এরপর চাঁদাই ও বাদশা তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এতে সহযোগিতা করে শরীফুল। ধর্ষণের পর বিষয়টি নিয়ে ওই গৃহবধূকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেন তারা।

এ ঘটনায় রোববার (২১ মে) ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের তিনজনের নামে কালুখালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ওই দিন বিকেলে বাদশা ও শরীফুলকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এমএফআই/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ