ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জন নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মে ২২, ২০১৭
গাজীপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জন নিহত 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায় বাসচাপায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। 

সোমবার (২২ মে) রাত ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন- টাঙ্গাইলের বাসাইল থানার কাঞ্চনপুর এলাকার মো. সফিকুর রহমান (৩৫), তার মেয়ে অঞ্জনা আক্তার (৬) ও দেড় বছরের ছেলে মো. এলাহী।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সফিকুরের স্ত্রী রাহেলা আক্তার (৩০)।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের বাসাইল থানার কাঞ্চনপুর এলাকার সফিকুর রহমান তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে সোমবার সন্ধ্যায় মোটরসাইলযোগে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন।  

পরে কালিয়াকৈরের সূত্রাপুর বোর্ডঘর এলাকায় পৌঁছালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় মোটরসাইকেলটি ছিটকে দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। মোটরসাইকেলে থাকা সফিকুর রহমান, তার মেয়ে অঞ্জনা ও এলাহী ঘটনাস্থলেই নিহত হন।  

এসময় তার স্ত্রী রাহেলা আক্তার গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন রাহেলাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়েছে। ওই বাসটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘন্টা, মে ২২, ২০১৭
আরএস/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad