ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে মাদক মামলায় স্বামী-স্ত্রীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মে ২২, ২০১৭
রাজবাড়ীতে মাদক মামলায় স্বামী-স্ত্রীর কারাদণ্ড

রাজবাড়ী: রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় স্বামী-স্ত্রীকে দুই বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২২ মে) দুপুরে রাজবাড়ীর এক নম্বর আদালতের বিচারক যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দ মাশফিকুল ইসলাম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন- রাজবাড়ী জেলা সদরের চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের সামসুল মণ্ডল (৫২) ও তার স্ত্রী মোছা. পারভীন বেগম (৪৬)।

রাজবাড়ীর এক নম্বর আদালতের বেল সহকারী (পেশকার) সৈয়দ আলী আক্কাছ বাংলানিউজকে জানান, ২০১১ সালের ২১ জুলাই জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা জৌকুড়া গ্রামের সামসুল ও পারভিনের বাড়িতে অভিযান চালায়। এসময় তাদের ঘর থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার করাসহ তাদের আটক করা হয়।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের তৎকালীন পরিদর্শক মো. আমিরুজ্জামান বাদী হয়ে পারভিন ও তার স্বামী সামসুলকে আসামি করে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

দীর্ঘ পাঁচ বছর পর এ মামলার রায়ে বিচারক সামসুল ও পারভিনকে দোষী সাব্যস্ত করে দুই বছরের কারাদণ্ড, পাঁচ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডদেশ দেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মে ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।