ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মে ২২, ২০১৭
ময়মনসিংহে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন ময়মনসিংহে স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের জন্য আগামী বাজেটে পৃথক বরাদ্দসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ জেলা শাখা।

সোমবার (২২ মে) দুপুরে নগরীর ঐতিহাসিক ফিরোজ জাহাঙ্গীর চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা।

এতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকদের বৈশাখী ভাতা, ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও বাড়ি ভাড়া প্রদান, আইসিটি ও মার্কেটিং শিক্ষকসহ এমপিও বহির্ভূত শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওভুক্তির দাবি জানানো হয়।

স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ জেলা শাখা আহ্বায়ক অধ্যক্ষ মো. সামছুল বারী’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- মোজাফফর আলী ফকির উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক আনোয়ার হোসেন ফকির, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক এনায়েতুর রহমান, জি.কে.পি কলেজের অধ্যক্ষ সুলতানা পারভীন, প্রভাষক দিলরুবা শারমীন, মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক আনোয়ারা খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মে ২২, ২০১৭
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।