ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমজানে সার কারখানা বন্ধ রাখা হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মে ২২, ২০১৭
রমজানে সার কারখানা বন্ধ রাখা হবে রমজানে সার কারখানা বন্ধ রাখা হবে

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আসন্ন রমজানে বিদ্যুতের ভোগান্তি কমাতে সার কারখানাগুলো বন্ধ রাখা হবে।

সোমবার (২২ মে) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আপনারা জানেন কয়েকদিন যাবৎ বিদ্যুতের সমস্যা হচ্ছে।

১ মে মেঘনা ঘাটে বিদ্যুতের একটি টাওয়ার পড়ে গেছে। এটা মেরামত করতে ছয় মাস লেগে যাবে। বিদ্যুৎ বিভাগের লোকজন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার জন্য সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টা কাজ করে। এদের কোনো শুক্রবার-শনিবার নেই।

তিনি আরও বলেন, আপনারা রান্নার জন্য গ্যাস পাচ্ছেন না সেই অভিযোগ করেন। এদিকে গ্যাসের অভাবে ১৭টি পাওয়ার প্লান্ট বন্ধ হয়ে রয়েছে। আমরা গ্যাসের সর্বোচ্চ ব্যবহার দেখতে চাই।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্‌ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ঢাকা রেঞ্জের মো. শফিকুল ইসলাম, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমীন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, ঢাকা জেলা শ্রমিকলীগের আহ্বায়ক ইমদাদুল হক দাদন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম প্রমুখ।

জনসভায় ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের ব্যবহারের জন্য ঢাকা রেঞ্জের মো.  শফিকুল ইসলামের হাতে দুইটি পুলিশ ভ্যান গাড়ি তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মে ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।