ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকৃবিতে দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, মে ২২, ২০১৭
বাকৃবিতে দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ বাকৃবিতে দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দেশের ২২টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের (জিটিআই) শ্রেণিকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ের মোট ২৫ জন শিক্ষক প্রশিক্ষণে অংশ নেন।

জিটিআইয়ের পরিচালক অধ্যাপক ড. এম. মোজাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক মো. আবদুর রশীদ।

এছাড়া সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ট্রেনিং কোর্সের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন এবং পশু পালন অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আশরাফ আলী।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।