ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মে ২২, ২০১৭
রাজধানীতে পৃথক ঘটনায় ৩ মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। নিহতেরা হলেন- মিলন মিয়া (৪২), নাহিদ (২০) ও আমজাদ হোসেন (৩৫)।

সোমবার (২২ মে) ভোর সোয়া ৩টার দিকে বিমানবন্দর গোলচত্বর এলাকায় মোটরসাইকেল করে যাওয়ার সময় গাড়িচাপায় মিলন মিয়ার মৃত্যু হয়।

নিহত মিলন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার ভাবখোলা গ্রামের মৃত শামসু উদ্দিনের ছেলে।

তিনি রূপনগর আবাসিক এলাকায় থাকতেন।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সুরতহাল রিপোর্ট উল্লেখ করেন, মিলন মিয়া মোটরসাইকেল চালিয়ে বিমানবন্দর গোলচত্বর এলাকা দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে রোববার (২১ মে) রাত ১টার দিকে গাবতলী এলাকায় লরির ধাক্কায় নাহিদ (২০) নামের এক বাসে সহকারী নিহত হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) ময়নাল হক সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত নাহিদ তেতুলিয়া বাসের সহকারী হিসেবে কাজ করতো। তিনি সাভার রেডিও কলোনি এলাকায় পরিবরের নিয়ে থাকতেন। নাহিদ কাজ শেষে গাবতলী থেকে সাইকেল চালিয়ে বাসায় যাওয়ার পথে গাবতলী মোড়ে একটি লরির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান নাহিদ।

অন্যদিকে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে আমজাদ হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করছে দারুস সালাম থানা পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে মরদেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আমজাদ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নবীপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে মিরপুর মধ্য পীরেরবাগ এলাকায় থাকতেন।

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আ. হালিম জানান, রোববার রাতে স্বামীর পরকীয়া বিষয় নিয়ে স্ত্রী হ্যাপী আক্তারের সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে রাত ১২টার দিকে বাসা থেকে বের হয়ে যায় আমজাদ। সকালে এক নারী ফোনে জানান আমজাদ অসুস্থ হয়ে হাসপাতালে আছেন। খবর পেয়ে পরিবারের লোকজন হার্ট ফাউন্ডেশনে গিয়ে আমজাদের মরদেহ দেখতে পান।  

নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলেও জানান এসআই হালিম।

বাংলাদেশে সময়: ১৬৫৭ ঘণ্টা, মে ২২, ২০১৭
এজেডএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।