ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিতলমারীতে ট্রলি উল্টে ২ শ্রমিক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, মে ২২, ২০১৭
চিতলমারীতে ট্রলি উল্টে ২ শ্রমিক নিহত

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়ুয়াবর্ণি গ্রামে ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (২২ মে) বেলা সাড়ে ১১টার দিকে মোল্লাহাট-চিতলমারীর অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন জেলার মোল্লাহাট উপজেলা সদরের আকরাম মোল্লার ছেলে আল আমিন মোল্লা (২৭), একই উপজেলার গাড়ফা গ্রামের হারুন মোল্লার ছেলে ইসমাঈল মোল্লা (১৮)।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, সকালে মোল্লাহাট উপজেলা সদরের ইটভাটা থেকে একটি ট্রলি ইটবোঝাই করে কালশিরা এলাকায় যাচ্ছিল। পথে আড়ুয়াবর্ণি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ট্রলিতে থাকা চার শ্রমিক ইটের চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আল আমিন ও ইসমাঈলকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ২২, ২০১৭
আরবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।