ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীর ‘আস্তানা’ থেকে ৫ জনের আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, মে ২১, ২০১৭
নরসিংদীর ‘আস্তানা’ থেকে ৫ জনের আত্মসমর্পণ নরসিংদীর গাবতলীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও

ঢাকা: নরসিংদীর গাবতলীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে রাখা বাড়িটি থেকে এ পর্যন্ত ৫ জনকে বের করা হয়েছে। সকাল পৌনে ১০ থেকে সাড়ে ১০টা পর্যন্ত ওই ৫জনকে বের করা হয়। 

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান জানান, ভেতর থেকে মাসুদুর রহমান, সালাউদ্দিন, আবু জাফর, নাসিকুল ইসলাম ও মশিউর রহমান নামে ৫ জনকে আটক করা হয়েছে।

এখন বাড়ির ভেতরে বোম্ব ডিসপোজাল ইউনিট রয়েছে।

ওই ৫ জনকে র‌্যাব-১১ এর কার্যালয়ে নেওয়া হয়েছে।  

এদিকে রোববার (২১ মে) সকাল থেকে ঘিরে রাখা বাড়িটির আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বাড়ানো হয়। জনসাধারণকেও বাড়ি থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেওয়া হয়।

এরপর সকাল ৯টার পরে কয়েকজনের স্বজনকে ওই বাড়ির ভেতরে নিয়ে যাওয়া হয় এবং ভেতরে থাকা ব্যক্তিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। পরে এক এক ৫ জনকে সেখান থেকে বের করে আনা হয়েছে।

শনিবার সন্ধ্যায় আলেক উদ্দীন জানিয়েছেন, ওই বাড়িতে ৫ থেকে ৬ জন জঙ্গি অবস্থান করছে বলে ধারণা করছেন তারা। রাতে অভিযান ঝুঁকিপূর্ণ বিবেচিত হওয়ায় রোববার সকালে অভিযান চালানো হবে।

শনিবার বিকেল ৪টার দিকে নরসিংদীর গাবতলী এলাকায় নির্মাণাধীন একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলে র‌্যাব। র‌্যাব জানায়, সম্প্রতি মাদ্রাসা শিক্ষক পরিচয়ে বাড়িটি ভাড়া নেয় জঙ্গি সালাহউদ্দিন।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মে ২১, ২০১৭
পিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।