ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীর আস্তানায় 'জঙ্গিদের' আত্মসমর্পণের চেষ্টা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১১ ঘণ্টা, মে ২১, ২০১৭
নরসিংদীর আস্তানায় 'জঙ্গিদের' আত্মসমর্পণের চেষ্টা চলছে

ঢাকা: নরসিংদীর গাবতলীর আস্তানায় যেসব 'জঙ্গিরা' রয়েছেন তাদের আত্মসমর্পণ করানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেক উদ্দীন।

তিনি বলেন, ঘিরে রাখা বাড়িটির ভেতরে সকাল ৯টার পরে কয়েকজনের স্বজনকে নিয়ে যাওয়া হয়েছে। তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হচ্ছে।

যে কোন সময় র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে অভিযান শুরু হবে বলে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

তিনি জানান, সকাল থেকেই বাড়ির আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বাড়ানো হয়েছে।  সকালে সাংবাদিক ও জনসাধারণকে বাড়ি থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় আলেক উদ্দীন জানান, ওই বাড়িতে ৫ থেকে ৬ জন জঙ্গি অবস্থান করছে বলে ধারণা করছেন তারা। তবে সবাই পুরুষ। রাতে অভিযান ঝুঁকিপূর্ণ বিবেচিত হওয়ায় রোববার সকালে অভিযান চালানো হবে।

শনিবার বিকেল ৪টার দিকে নরসিংদীর গাবতলী এলাকায় নির্মাণাধীন একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলে র‌্যাব। র‌্যাব জানায়, সম্প্রতি মাদ্রাসা শিক্ষক পরিচয়ে বাড়িটি ভাড়া নেয় জঙ্গি সালাহউদ্দিন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ২১, ২০১৭
পিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad