ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিয়াল মারার ফাঁদে প্রাণ গেলো স্কুল ছাত্রের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ২০, ২০১৭
শিয়াল মারার ফাঁদে প্রাণ গেলো স্কুল ছাত্রের শিয়াল মারার ফাঁদে প্রাণ গেলো স্কুল ছাত্রের

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভূলুয়া এলাকায় শিয়াল মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আতিকুর রহমান (১০) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (২০ মে) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত আতিকুর নীলফামারীর কিশোরগঞ্জ থানার হবলেরবাজার এলাকার আজিজুর রহমানের ছেলে ও কালিয়াকৈরের ভূলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই এলাকার পোল্ট্রি ব্যবসায়ী সোনা মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন আজিজুর রহমান ও তার স্ত্রী। সোনা মিয়া পোল্ট্রি ফার্মের মুরগী রক্ষায় বাড়ির পাশে বিদ্যুতের তার দিয়ে শিয়াল মারার ফাঁদ পেতে রাখেন।

শনিবার সকালে আতিকুর ওই খামারের পাশে আম কুঁড়াতে যায়। এসময় ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্থানীয়রা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।  

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শনিবার দুপুরে মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২০, ২০১৭
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad