ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, মে ২০, ২০১৭
গাইবান্ধায় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার অস্ত্রসহ ডাকাত গ্রেফতার-ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধায় দেশীয় পাইপগান ও আটটি কার্তুজসহ জামাল মিয়া (৫০) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

শনিবার (২০ মে) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ের জেলা ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) প্রতাপ কুমার সিংহ এ তথ্য জানান।

এর আগে শুক্রবার (১৯ মে) ভোরে অস্ত্র বেচাকেনার সময় সদর উপজেলার কামারজানী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জামালের বাড়ি সদর উপজেলার মোল্লারচর ইউনিয়নের বাজে চিথুলিয়া গ্রামে।

জেলা ডিবি পুলিশের এসআই প্রতাপ কুমার সিংহ বাংলানিউজকে জানান, গাইবান্ধার চরাঞ্চলের আতঙ্ক ছিল জামাল ডাকাত। প্রকাশ্য দিবালোকে মানুষ খুনের মামলার আসামি তিনি। এছাড়াও তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। তার নেতৃত্বে চরাঞ্চলে ডাকাতির ঘটনা ঘটতো। তবে জামাল এসব কর্মকাণ্ড চালিয়ে এলেও ভয়ে এলাকার কেউ মুখ খুলতো না।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে অস্ত্র বেচাকেনার সময় সদর উপজেলার কামারজানী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ সংলগ্ন এলাকা থেকে দেশীয় পাইপগান ও আটটি কার্তুজসহ তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।