ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বাসচাপায় অটোরিকশা চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, মে ২০, ২০১৭
ফরিদপুরে বাসচাপায় অটোরিকশা চালক নিহত

ফরিদপুর: ফরিদপুর শহরের গোয়ালচামট মহিম স্কুল মোড়ে বাসচাপায় তপন মণ্ডল (৪০) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক মারা গেছেন।

শনিবার (২০ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তপন ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের সাইচা গ্রামের রশিক মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিকশাটি মহিম স্কুল মোড়ে ইউটার্ন নেওয়ার সময় পেছন থেকে একটি বাস ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়রা আধাঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। ফরিদপুর শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন ও প্রশাসন ২৪ ঘণ্টার মধ্যে স্পিডব্রেকার দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।

ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আক্তার বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাস চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান শামীম আক্তার।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
আরকেবি/আরআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।