Alexa
ঢাকা, শনিবার, ৭ শ্রাবণ ১৪২৪, ২২ জুলাই ২০১৭

bangla news

খুলনায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২০ ৬:১২:৩৭ এএম
বন্দুকযুদ্ধ (প্রতীকী)

বন্দুকযুদ্ধ (প্রতীকী)

খুলনায়: খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে মুন্সি রাজু (২৭) নামে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাতের বিরুদ্ধে হত্যা, গণধর্ষণসহ ৫টি মামলা রয়েছে।

শনিবার (২০ মে) ভোর সোয়া ৪টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় মারা যান তিনি।

এর আগে শুক্রবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মহানগরীর খৃস্টানপাড়া বালুর মাঠ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন মুন্সি রাজু।

পুলিশ সূত্রে জানা যায়, মহানগরীর খৃস্টানপাড়া বালুর মাঠ এলাকায় ১০/১২ জন ডাকাত সংগঠিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। টের পেয়ে পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছেড়ে ডাকাত সদস্যরা।

এতে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশের ছোড়া গুলিতে ডাকাত মুন্সি রাজু গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

খুলনা সদর থানার ওসি মিজানুর রহমান এ খবর নিশ্চিত জানান, অভিযানে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি চাইনিজ কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাত নগরীর পশ্চিম টুটপাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘণ্টা, মে ২০, ২০১৭
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa