ঢাকা, বৃহস্পতিবার, ৬ আশ্বিন ১৪২৪, ২১ সেপ্টেম্বর ২০১৭

bangla news

চুরির অভিযোগে শিশু নির্যাতন, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২০ ১:১৯:১৮ এএম
নির্যাতনের শিকার সাগর হাসপাতালে চিকিৎসাধীন

নির্যাতনের শিকার সাগর হাসপাতালে চিকিৎসাধীন

ঝালকাঠি: ঝালকাঠির সদর উপজেলার আলিপুর গ্রামে সাগর (০৯) নামে এক শিশুকে টাকা চুরির অভিযোগে নির্যাতন করেছে প্রতিবেশীরা। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ওই শিশুর বড় ভাই ইব্রাহিম হাওলাদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত দুজনকে আটক করেছে।

নির্যাতনের শিকার সাগর আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র ও আলিপুর গ্রামের মৃত সুলতান মুন্সির ছেলে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার পরিদর্শক মো. তাজুল ইসলাম জানান, নির্যাতিত শিশুটির ভাই ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। খবর পেয়ে মামলা দায়েরের আগেই হৃদয় কারিকর ও জামাল হাওলাদার নামে দুই জনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু সাগরের বিরুদ্ধে স্থানীয় জামে মসজিদের ঈমাম মোস্তফা কামালের দুই হাজার টাকা চুরির অভিযোগ এনে তাকে নির্যাতন করা হয়।

সাগরের মা রাশিদা বেগম সাংবাদিকদের জানান, এলাকার ১০/১৫ জনে মিলে গত রোববার (১৪ মে) সন্ধ্যায় সাগরকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এরপরে রাত ১০টা পর্যন্ত মারধরসহ নির্যাতন চালায়।

স্থানীয় লোকজনের সহায়তায় মা রাশিদা বেগম সাগরকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। ঝালকাঠি সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, আঘাতে শিশুটির ডান পায়ের হাড় ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, মে ২০, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa