[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭

bangla news

রামগতিতে এমপির গরুকে জখম করায় দুই ভাই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ১১:৫৪:০৮ পিএম
আটক (প্রতীকী)

আটক (প্রতীকী)

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের একটি গরু প্রতিবেশীর বাগান নষ্ট করায় ওই গরুকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় তৈফিক আলম ইমু ও তার ছোট ভাই হিমেলকে আটক করেছে পুলিশ। আটকরা রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের মো. আলমের ছেলে।

শুক্রবার (১৯ মে) দুপুরে গরুটিকে কুপিয়ে জখম করার ঘটনায় এমপির বাড়ির কেয়ারটেকার বাদী হয়ে রামগতি থানায় একটি মামলা দায়ের করেন।
 
কেয়ারটেকার আবদুর জাহের বলেন, বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে প্রতিবেশী তৌফিকের বাগানের বেড়ার অল্প পরিমাণ জাল নষ্ট করে গরুটি, এতে দু’একটি গাছ ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে তারা গরুকে কুপিয়ে জখম করে। পরে গরুটিকে চারটি সেলাই দিতে হয়েছে।

আটক তৌফিক ও হিমেলের বড় ভাই মমিনুল আলম বলেন, গরুকে লাঠি দিয়ে একটা আঘাত করা হয়েছে। আঘাত করা উচিত হয়নি, আমরা অনুতপ্ত। তবে কুপিয়ে জখম করার বিষয়টি সত্য নয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, গরুকে কুপিয়ে জখম করার অভিযোগে দুই ভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় এমপির কেয়ারটেকার জাহের বাদী হয়ে মামলা করেছেন। শনিবার (২০ মে) ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa