Alexa
ঢাকা, বুধবার, ৪ শ্রাবণ ১৪২৪, ১৯ জুলাই ২০১৭

bangla news

নন্দীগ্রামে পুকুর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ১১:১৭:২২ পিএম
নন্দীগ্রামে পুকুর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

নন্দীগ্রামে পুকুর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার সদর ইউনিয়নের হাটলাল গ্রামের একটি পুকুর থেকে পাঁচ দিন বয়সের এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি ওই গ্রামের সাফু শেখের সন্তান।

শুক্রবার (১৯ মে) দিবাগত রাত পৌনে ১০টার দিকে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, রাতের আঁধারে ওই নবজাতক নিখোঁজ হয়। সম্ভবত তাকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে সন্ধ্যায় পুকুর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি আব্দুর রাজ্জাক।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৮ মে) রাতে নবজাতকের মা তাকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১১টার পর ঘুম থেকে জেগে দেখতে পান বিছানায় শিশুটি নেই। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও হারিয়ে যাওয়া নবজাতকের সন্ধান পাননি।

পরে শুক্রবার (১৯ মে) বিকেলে পাশের ধাপপাড়ার একটি পুকুরে নবজাতকের মরদেহ ভেসে উঠতে দেখেন প্রতিবেশীরা। এরপর খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নবজাতকের মরদেহটি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এমবিএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa