Alexa
ঢাকা, মঙ্গলবার, ৩ শ্রাবণ ১৪২৪, ১৮ জুলাই ২০১৭

bangla news

বানিয়াচংয়ে চাচার লাঠির আঘাতে ভাতিজির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৭:৩০:৪৬ পিএম
হবিগঞ্জ

হবিগঞ্জ

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে চাচার লাঠির আঘাতে ভাতিজি মার্জিয়া আক্তার (১০) মারা গেছে।

শুক্রবার (১৯ মে) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মার্জিয়া উপজেলার সাউথপাড়া গ্রামের মোতালিব মিয়ার মেয়ে। সে বড়বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, জমি নিয়ে মোতাব্বির ও মোতালিব দুই ভাইয়ের বিরোধ চলছিলো। এর জের ধরে বৃহস্পতিবার (১৮ মে) রাত ১০টায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মোতাব্বির মিয়ার লাঠির আঘাতে ভাতিজি মার্জিয়াসহ তার বাবা মোতালিব ও মা ফাতেমা বেগম গুরুতর আহত হন।

গুরুতর অবস্থায় মার্জিয়া ও ফাতেমাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও মোতালিবকে হবিগঞ্জ সদর হসপাতালে ভর্তি করা হয়। এরপর দুপুরে মার্জিয়া চিকিৎসাধীন মারা যায়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, মার্জিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa