Alexa
ঢাকা, সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৯ মে ২০১৭
bangla news

আইনানুগ বিয়ে ও পশু কোরবানি নিয়ে পর্যালোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৭:৩০:০৯ পিএম
ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত পর্যালোচনা সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত পর্যালোচনা সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: আইনানুগ বিয়ের অনুষ্ঠান নিশ্চিতকরণ, উপজেলা সিটিজেন চার্টার ও নির্ধারিত স্থানে পশু কোরবানি সংক্রান্ত ‘অ্যাকশন প্ল্যান’ নিয়ে কুড়িগ্রামে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিট ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে শুক্রবার (১৯ মে) বিকেলে ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ হলরুমে এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আবদুল হালিম।

কুড়িগ্রামের জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ভুরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন।

সভায় বক্তব্য দেন ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু হায়াত মো. রহমতুল্লাহ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা রওনাক, সাব রেজিস্ট্রার শাহজাহান আলী প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিবাহ নিবন্ধক (কাজী ও পুরোহিত), শিক্ষক ও গণমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ১৯, ২০১৭
ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..