[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭

bangla news

চরভদ্রাসনে গণপিটুনিতে ইজিবাইক চোর নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৬:৫৮:৩৯ পিএম
গণপিটুনিতে নিহত হেলাল খাঁ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণপিটুনিতে নিহত হেলাল খাঁ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় গণপিটুনিতে হেলাল খাঁ (৩০) নামে এক ইজিবাইক (ব্যাটারিচালিত) চোর নিহত হয়েছেন। এ সময় খোকন মিয়া (৪৮) নামে অপর একজন আহত হয়েছেন।

নিহত হেলাল সদর ইউনিয়নের সবুল্লাহ শিকদারের ডাঙ্গীর মোসলেম খাঁ’র ছেলে এবং খোকন মিয়া ঢাকা জেলার খিলগাঁও থানা এলাকার মান্নান মিয়ার ছেলে।

শুক্রবার (১৯ মে) ভোরে গাজীরটেক ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

ইজিবাইকের মালিক কোতোয়ালি থানার আলীয়াবাদ ইউনিয়নের পাটপাশা গ্রামের বাবুল খাঁ জানান, কাজ শেষে বৃহস্পতিবার (১৮ মে) রাতে গাজীরটেক ইউনিয়নের তেলেডাঙ্গী গ্রামের সাঈদের দোকানে চার্জ দেওয়ার জন্য রেখে আসেন ইজিবাইকটি। শুক্রবার সকালে জানতে পারেন তার ইজিবাইকটি চুরি হয়ে গেছে।

চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রব বাংলানিউজকে জানান, আনুমানিক রাত তিনটার দিকে ইজিবাইকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী টের পেয়ে যায়। এ সময় এলাকাবাসী তাদের (চোর) ধাওয়া করলে, চালক বেশে থাকা রহমান নামে এক যুবক পালিয়ে যায় এবং হেলাল ও খোকন নামে দু’জন ধরা পরেন। এ সময় ক্ষুব্ধ জনতার হাতে গণপিটুনিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় হেলালের।

খবর পেয়ে চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল থেকে হেলালের মরদেহ উদ্ধার এবং আহত খোকনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপ্রসাদ ভক্ত জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পৃথক (গণপিটুনিতে নিহত ও একটি চুরি) দু’টি মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ১৯, ২০১৭
ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa