ঢাকা, মঙ্গলবার, ৪ আশ্বিন ১৪২৪, ১৯ সেপ্টেম্বর ২০১৭

bangla news

উল্লাপাড়য় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৬:৪১:৫৫ পিএম
দু’পক্ষের মধ্যে সংঘর্ষ-ছবি: বাংলানিউজ

দু’পক্ষের মধ্যে সংঘর্ষ-ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আম পাড়াকে কেন্দ্র করে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৯ মে) দুপুরে পৌর এলাকার ঝিকিড়া সানদারপাড়ায় সোহেল ও আবু তালেব গ্রুপের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ঝন্টু হোসেন (৫০) ও সাথী বেগমকে (৪৫) আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নয়ন (৪০), আবু তালেব (৩২), সুলতানা বেগম (২৮), শিমলা খাতুন (১৮), এনামুল ইসলাম (১৮), শ্রাবণ (২৬), মাধুর্য (১৮), খোকা (৩০), সেতু খাতুন (১৭), মিতু খাতুন (২০), পামওয়েলকে (৩০) উল্লাপাড়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লেবু হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে ঝিকিরা সানদারপাড়ার নয়নের ছেলে আবু তালেব প্রবাসী হান্নানের আম গাছে থেকে চুরি করে আম পাড়ার সময় তার কেয়ারটেকার সোহেলের স্ত্রী সুলতানার সঙ্গে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে সুলতানকে মারধর করা হয়।

এর জের ধরে শুক্রবার দুপুরে আবু তালেব ২০/২৫ জন সমর্থককে সঙ্গে নিয়ে সোহেলের লোকজনের ওপর হামলা চালান। এসময় উভয়পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, আম পাড়াকে কেন্দ্র দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মে ১৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa